মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

আসামী গ্রেফতারের দাবিতে হিজলায় গ্রাম পুলিশ সদস্যদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:: গ্রাম পুলিশের ওপর হামলার প্রতিবাদে এবং হামলায় জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবিতে বরিশালের হিজলা উপজেলার সকল গ্রাম পুলিশ সদস্যরা মানববন্ধন করেছেন। আজ ১৮ জুলাই রোজ মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত মানববন্ধনে দাঁড়িয়ে ধুলখোলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভুক্তভোগী গ্রাম পুলিশ সদস্য।

মোঃ আক্তার হোসেন জানান, গতমাসে তার এলাকা থেকে পুলিশ আসামী আটক করে সেই ঘটনার জেরে গত মাসের ২৬ জুন রাত ৯ টার দিকে তার ওপর অতর্কিত হামলা চালায় আসামীর পক্ষের লোকজন । তাকে এলোপাথাড়ি মারধর করে বাম হাত ভেঙে দিয়েছে তারা। এরপর তিনি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। একই মাসের ২৮ তারিখ হামলার ঘটনা উল্লেখ করে হিজলা থানায় একটি মামলা দায়ের করেছেন তিনি। মামলার এতোদিন পরেও আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তাই দ্রুত আসামী গ্রেফতার এবং শাস্তির দাবিতে আজ সকল গ্রাম পুলিশ সদস্যগণ মানববন্ধনে অংশগ্রহণ করেছেন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার জানান, গ্রাম পুলিশ সদস্য আক্তার হোসেন হামলার শিকার হওয়ার পর তাকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ এবং হিজলা থানায় মামলার সকল ব্যবস্থা তার পক্ষ থেকে সহযোগিতা করা হয়েছে।হিজলা থানার আগের ওসির বদলী জনিত কারণে আসামী গ্রেফতারে একটু বিলম্ব হয়ে থাকতে পারে বলে তিনি মনে করছেন।

আসামী গ্রেফতারের ব্যাপারে হিজলা থানার বর্তমান ওসি মোঃ জুবায়ের মোবাইল ফোনে জানান ঘটনার সঙ্গে জড়িত কাউকেই ক্ষমা করা হবেনা। জড়িতদের দ্রুত আটক করে শাস্তির আওতায় আনা হবে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush