বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

আয়ের একমাত্র সম্বল হারিয়ে দিশেহারা চাঁন মিয়া

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি শহরের লঞ্চঘাট এলাকায় মসজিদের সামনে অটোরিকশাটি রেখে নামাজ পড়তে যান চাঁন মিয়া আকন নামাজ শেষে এসে আর অটোরিকশাটি খুঁজে পায় না।

শনিবার (৪ নভেম্বর) মাগরিবের নামাজের সময় চুরি হয়ে যায় ঊনষাট বছর বয়সী চাঁন মিয়া আকনের অটোরিকশা। এতে অসহায় হয়ে পড়েছেন চাঁন মিয়া। তিনি দীর্ঘ ১২ বছর ধরে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার উপার্জনেই চলে পাঁচ সদস্যের সংসার। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি চুরি হওয়া অটোরিকশা। আয়ের একমাত্র সম্বল হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে তিনি। অসহায় চাঁন মিয়া আকন শহরের কলাবাগান এলাকার মৃত শাহ আহম্মদ আকনের ছেলে।

চাঁন মিয়া আকন বলেন, গতকাল সন্ধ্যায় অটোরিকশা রেখে মাগরিবের নামাজ পড়তে যাই। নামাজ শেষে এসে দেখি আমার অটোরিকশা নাই। এটা দিয়েই আমার সংসার চলতো। অনেক খোঁজা খুঁজি করেও কোথাও পাইনি। বর্তমানে আমি গাড়িটি হারিয়ে নিঃস্ব হয়ে গেলাম। এ বিষয়ে ঝালকাঠি সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

স্থানীয় বাসিন্দা আব্দুল কুদ্দুস মোল্লা বলেন, এই অটো রিকশাটিই ছিল তার আয়ের প্রধান উৎস।নামাজে এসে যে অটোরিকশা হারাতে হবে এটা মানা খুব কষ্টকর। বিত্তবানদের তার পাশে দাঁড়ানো উচিত।

অটোরিকশা চালক মো: বাবুল হাওলাদার বলেন, চান মিয়া ভাই আমাদের সাথেই গাড়ি চালাতেন। গতকাল সন্ধ্যায় চোর চক্র তার গাড়িটি নিয়ে যায়। বর্তমানে তার আয় বন্ধ হয়ে গেছে।

ঝালকাঠি সদর থানার ডিউটি অফিসার এসআই দেবাশীষ বলেন, গতকাল সন্ধ্যায় চুরি হয়ে থাকলে বিষয়টি আমাদের জানা নেই।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush