মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাচ্ছেন তামিম

তামিম ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক:: আবেগ লুকিয়ে রাখা সম্ভব হলো না তার পক্ষে। প্রথমে সংবাদ সম্মেলনে উপস্থিত একজনকে বকাঝকা করলেন কোনো একটা কারণে। তার কিছুক্ষণ পর ঘোষণাটা দিতে গিয়ে গলা ধরে এল তার। কয়েকবার চেষ্টা করেও কথা বলতে পারছিলেন না। ঘোষণাটা যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের।

চট্টগ্রামে আজ সংবাদ সম্মেলনে তামিম জানিয়ে দিলেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাচ্ছেন তিনি। গত বছরের জুলাইয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে সরে গিয়েছিলেন তামিম, এতদিন শুধু টেস্ট আর ওয়ানডে খেলছিলেন। আজ সে দুই সংস্করণ থেকেও বিদায় নিয়ে নিলেন ৩৪ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান!

ব্যাখ্যায় শুধু বললেন, ‘আমার কাছে মনে হয়েছে এটাই সরে যাওয়ার সবচেয়ে ভালো সময়।’

আজ হঠাৎ করে তার সংবাদ সম্মেলনে ডাকার ধরনেই বোঝা গিয়েছিল, বড় কোনো ঘোষণা আসছে। সকাল থেকে ক্রিকেটাঙ্গনে গুঞ্জন ছিল, হয়তো ওয়ানডে অধিনায়কত্ব ছেড়ে দিতে পারেন তামিম, কিংবা আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসরে চলে যেতে পারেন। শেষ পর্যন্ত দ্বিতীয়টিই সত্যি হলো। আফগানিস্তানের বিপক্ষে গতকাল সিরিজের প্রথম ওয়ানডেটিই তার শেষ আন্তর্জাতিক ম্যাচ হয়ে থাকছে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush