শনিবার, ৩১ Jul ২০২১, ১০:৪০ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

আগৈলঝাড়ায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

মঞ্জুর লিটন আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় ১৩পিচ ইয়াবা ও দুইশত গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, মাদক কেনা বেচার গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত আটটার দিকে এসআই মো. মনিরুজ্জামান সঙ্গিয় ফোর্স নিয়ে উপজেলার উত্তর শিহিপাশা কুমারভাঙ্গা গ্রামের সোবাহান সিকদারের বাড়ির পাশ থেকে গৌরনদী উপজেলার বানিয়াসুরি গ্রামের আমজেদ বয়াতীর ছেলে মাদক ব্যবসায়ী শাহআলম বয়াতী (৩৪) কে একশত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এঘটনায় এসআই মো. মনিরুজ্জামান বাদী হয়ে রোববার রাতেই মাদক ব্যবসায়ী শাহআলম বয়াতীকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন, যার নং-১৬।(২৭.৬.২১)। অপরদিকে একইদিন মাদক কেনা বেচার গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে আটটার দিকে এসআই মো. আলী হোসেন সঙ্গিয় ফোর্স নিয়ে উপজেলার গৈলা ইউনিয়নের মুড়িহার গ্রামের সৈয়দ আলী সরদারের ছেলে মাদক ব্যবসায়ী জাকির সরদার (৪৫) এর বাড়ি থেকে জাকির সরদার ও কালুপাড়া গ্রামের আকুব আলী খানের ছেলে মাদক ব্যবসায়ী বাচ্চু খান (৩৫) কে ১৩পিচ ইয়াবা ও একশত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এঘটনায় এসআই মো. আলী হোসেন বাদী হয়ে রোববার রাতেই মাদক ব্যবসায়ী জাকির সরদার ও বাচ্চু খানকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন, যার নং-১৭।(২৭.৬.২১)। গ্রেফতারকৃত জাকির সরদার, বাচ্চু খান ও শাহআলম বয়াতীকে সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন:-
সিলেটে করোনায় ৪ জনের মৃত্যু আক্রান্ত ১২৫ জন।
নলছিটিতে ৩৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যাবসায়ি গ্রেপ্তার।
সিলেট বিয়ানীবাজারে সিএনজি’র ধাক্কায় যুবক নিহত।
ঝালকাঠি নব-নির্বাচিত মেয়র লিয়াকত আলী তালুকদারকে ফুলের শুভেচ্ছা।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!