শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বরিশাল বেলতলা পল্টুন থেকে নদীতে পড়ে যুবক নিখোঁজ সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ আর নেই। বাঁশখালীতে দাওয়াতুন্নবী (স.) সংস্থার উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরন গলাচিপায় রুহুল হত্যার ৩৩ দিন পরে প্রধান দুই আসামি গ্রেপ্তার লকডাউন এর সপ্তম দিনে ও আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। হিজলায় প্রয়াত শফিউল বারী বাবুর মৃত্যুবার্ষিকী পালিত। মেয়ে হয়েও করোনা আক্রান্ত রোগীকে বাঁচাতে নৌকায় অক্সিজেন নিয়ে ঝালকাঠির ঐশী উজিরপুরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪ সিলেটে করোনায় ১২ জনের মৃত্যু: আক্রান্ত ৬৬০ জন ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় শূন্য বসত ভিটা

আগৈলঝাড়ায় একদিনের ব্যবধানে কেজি থেকে পিছ বিক্রি হলেও মূল্য ক্রয় ক্ষমতার বাইরে।

Agailjhara

মনজুর লিটন আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় একদিনের ব্যবধানে তরমুজ কেজি হিসাব থেকে পিস হিসাবে বিক্রি শুরু হলেও নেই ক্রয় ক্ষমতার মধ্যে। একটি তরমুজ আকার ভেদে ২০০ টাকা থেকে উপরে ৪০০ টাকা বিক্রি হচ্ছে।

সরোজমিনে গিয়ে দেখা যায় গৈলা বাজার, আগৈলঝাড়া বাজারসহ বিভিন্ন স্থানে একই অবস্থা। বিভিন্ন মহলের চাপে ও ভ্রাম্যমাণ আদালতের নজরদারির কারণে একদিনের ব্যবধানে পিছ হিসেবে বিক্রি হলেও দাম হাঁকছেন কেজি হিসেবে চাইতেও বেশি। আজ আগৈলঝারা নির্বাহি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আবুল হাসেম সাহেবের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত আগৈলঝারা বিভিন্ন স্থান অভিযান চালায়।

গৈলা বাজার, আগৈলঝাড়া, সহ বিভিন্ন হাট-বাজারে প্রাথমিকভাবে অনেক ব্যবসায়ী কে সতর্ক করে দিয়েছে। কিন্তু চোরে না শুনে ধর্মের কাহিনী ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনের সময় গৈলা বাজার আগৈলঝাড়া বাজার অনন্য বাজারে দেখা যায় বলা হয় পিস এত টাকা কিন্তু ক্রেতাসাধারণের সাথে তার চাইতে উল্টো লক্ষ করা গেছে। তাই ক্রেতা সাধারন , প্রশাসনের প্রতি এ ব্যাপারে আরও কঠোর দৃষ্টি রাখার জন্য অনুরোধ করছেন।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!