রবিবার, ২০ Jun ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে ইভটিজিং করায় যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র জয়জয়কার। ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং। বাসায় ফিরেছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। শাহান আরা বেগম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত। গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে মতবিনিময় সভা। বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান।

অসহায়-গরীব মানুষের কল্যাণে কাজ করাই হচ্ছে আমার প্রধান লক্ষ্য-মোকাব্বির খান।

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি:: সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান এমপি বলেছেন, সমাজের বঞ্চিত অসহায়-গরীব মানুষের কল্যাণে কাজ করাই হচ্ছে আমার প্রধান লক্ষ্য ও অঙ্গিকার। সর্বস্তরের জনসাধারণকে তাদের প্রাপ্য অধিকার দেওয়ার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের একজন যাত্রী হতে চাই। তাই সরকারের গ্রহন করা প্রকল্পগুলো যাতে সুষ্ঠভাবে বাস্তবায়িত হয় সেদিকে আমাদের সবাইকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে। কোন প্রকারের অনিয়ম-দূর্নীতির সাথে আপোষ করা হবে না।

তিনি (রোববার ২৩ মে ) দুপুরে সিলেটের বিশ্বনাথে পৌর শহর ও উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার ১৮ জন অসহায়-গরীব মানুষের মধ্যে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

অনুষ্ঠানে পৌর শহর ও উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার ওই ১৮ জন ব্যক্তির মধ্যে ৪০ বান ঢেউটিন বিতরণ করা হয়। আর প্রত্যেক বান ঢেউটিনের সাথে উপকার ভোগীদেরকে নগদ ৩ হাজার টাকা করে প্রদান করা হয়।

উপজেলার ভারপ্রাপ্ত প্রকল্প কর্মকর্তা (পিআইও) মিলন কান্তি দে’র সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সাংবাদিক কামাল মুন্না।

এসময় বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার জহুর আলী, আব্দুল মুমিন মামুন, এমপির পিএস কয়েছ আহমদ, এপিএস অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক আক্তার আহমদ শাহেদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush