সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
বরিশালের হিজলায় অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ২১ জেলে আটক । রাণীশংকৈলে ঝুঁকিপূর্ণ কালভার্ট-দূর্ভোগে পথচারীরা। বরিশালের হিজলায় অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ১০ জেলে আটক । নানা আয়োজনে বরিশাল সদর নৌ থানা পুলিশ ঐতিহাসিক ৭ই মার্চ পালন। শিবগঞ্জে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে অতিরিক্ত সচিবের মতবিনিময় সভা। যশোরে উদ্ভাবক মিজানের উদ্যোগে কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠান। নলছিটির দপদপিয়ায় মুড়ির গোডাউনে পরিকল্পিত আগুন, ৮ লাখ টাকার ক্ষতি। রাজাপুরে নির্মাণকাজ শেষের আগেই ১৩ কোটি টাকার মডেল মসজিদে ফাটল। ৭ই মার্চের ভাষণ বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ রাজনৈতিক ভাষণ। লালপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীর মৃত্যু

অসহায় শিশু মীম ক্যান্সারে আক্রান্ত বাঁচতে চায়, সহযোগিতা চাই সকলের।

অসহায় শিশু মীম ক্যান্সারে আক্রান্ত

আবদুল্লাহ আল মামুন,যশোর জেলা প্রতিনিধি:: মিমের শরিলে বয়ে চলছে মরন ব্যাধি ক্যান্সার তার আপন বলতে নানি,আর মা ছাড়া আর কেহ নাই পৃথিবীতে। বাবা মৃত মা মোছাঃ সপ্না বেগম যশোরের নওয়াপাড়া ঘাটে দিন মজুরির কাজ করে খুবই সমস্যার মধ্যে সংসারের খরচ বহন করছেন।

ক্যান্সারে আক্রান্ত শিশু মীমের মায়ের শরিলেও বইছে আরো একটি মরন ব্যাধি। ছোট্ট মিম,৯ মাস বয়স থেকে এই মরন ব্যাধি ক্যান্সারে আক্রান্ত প্রতি মাসে দিতে হয় (৩) ব্যাগ রক্ত তাও আবার AB-গ্রুপ। মীমের বয়স এখন (১২) বছর ৪০০ব্যাগ আর্প ব্লাড দিতে হয়েছে তার শরিলে জিবনের অর্ধেকের বেশি সমায় কেটেছে বিভিন্ন হসপিটাল ক্লিনিকে।
ঢাকা শহরের সরকারি,বে সরকারি হাসপাতালে দিনের পর দিন চিকিৎসার জন্য পার করেছে ‌।ঢাকা মেডিকেল, ঢাকা পিজি ঢাকা বারডেম সহ বিভিন্ন স্থানে।

সমস্ত ডাক্তারের পরামর্শ ক্যান্সারে আক্রান্ত শিশু মীম কে দেশের বাহিরে চিকিৎসার জন্য। এক মাসে (৩)/৪ বার রক্ত দেওয়া,প্রতিদিন ৩৫০টাকার ঔষধ তার পর দেশের বাহিরে চিকিৎসার জন্য নিতে হলে প্রয়োজন  ২০ লক্ষ টাকা। ছোট্ট মিম আজ ১২বছরে পদার্পণ করেছে ১২টা বছর তিলে তিলে বিনা চিকিৎসায় খুবই দুঃখ কষ্ট সহ্য করে বেঁচে আছে। সমাজের সকল শ্রেণির মানুষের কাছে তার আকুতি, আমি বাঁচতে চাই কখনো বাবার আদর পাইনি,ভাল ভাবে কিছু খেতেও পারিনি।

আমি সমাজের সকল সেচ্ছাসেবী, ও সকল পেশার মানুষের কাছে অনুরোধ করছি আপনারা যে যাই পারেন আমাকে বাঁচতে চিকিৎসার জন্য সহযোগিতা করুন।

সমাজের অর্থবান বিত্তবান দানবীর ও সমাজ সেবা মূলক সংগঠনের যে সমস্ত ভায়েরা মীম কে সহযোগিতা করতে চান সরাসরি মীম ও তার নানীর সাথে যোগাযোগ মোছাঃ মীম খাতুন পিতা মৃত মতিয়ার রহমান ।মা মোছাঃ সপ্না বেগম । ঠিকানা যশোর নওয়াপাড়া পৌর ৪ নং ওয়ার্ড বেঙ্গল সুতার মিলের ভেতর। 01917421202 বিকাশ করে সহযোগিতা করতে পারেন।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page