মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

অবৈধ আইসক্রিম কারখানা বন্ধ করে দিলো ইউএনও

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে অনুমোদনহীন রং ও ফ্লেভার ব্যবহার করে পুকুরের পানি দিয়ে আইসক্রিম তৈরি করে বিভিন্ন ব্রান্ডের মোড়ক ব্যাবহার করে বাজারজাত করে আসছিলো উপজেলার ফায়ার সার্ভিস সংলগ্নে পোদ্দার হাওলা সড়কে মেসার্স ভাই ভাই আইসক্রিম নামের একটি অবৈধ কারখানা।

ভাই ভাই আইসক্রিম কারখানার মালিক সুমন হাওলাদার সেভয় আইসক্রিমের রাজাপুর উপজেলার ডিলার। তিনি সেভয় আইসক্রিমের ডিলার থাকার সুবাদে নিজেই বিএসটিআই সহ কোনো দপ্তরের অনুমোদন ছাড়াই গড়ে তোলো একটি কারখানা। সেখানে পুকুরের পানি দিয়ে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে অনুমোদনহীন রং ও ফ্লেভার ব্যবহার করে আইসক্রিম তৈরি করে তা বিভিন্ন ব্রান্ডের মোড়কে বাজারজার করে আসছিলো।

এমন তথ্য পেয়ে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা প্রসাশন ঐ আইসক্রিমের কারখানায় অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের মোড়ক জব্দ করে এবং আইসক্রিম তৈরি ও বাজারজাতের জন্য কোনো প্রকারের অনুমোদন না থাকায় বুধবার ঐ কারখানা বন্ধের নির্দেশ দেয়।

এ বিষয়ে কারখানার মালিক সুমন হাওলাদার সাংবাদিকদের সাথে কোনো কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন বলেন, মেসার্স ভাই ভাই আইসক্রিম নামের ঐ কারখানায় আইসক্রিম তৈরি ও বাজারজাতের জন্য কোনো প্রকারের অনুমোদন না থাকায় তা বন্ধের নির্দেশ দেয়া হয়েছে এবং কারখানা থেকে বিভিন্ন ব্রান্ডের মোড়ক জব্দ করা হয়েছে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush